Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ভ্যাকসিনের ‘ভেজাল’ নিয়ে জিএম কাদেরের শঙ্কা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, বাজার যেভাবে ভেজালে সয়লাব, তাতে করোনা ভ্যাকসিনের ভেজাল হবেনা তার নিশ্চয়তা নেই। করোনা ভ্যাকসিনের টিকায় যে ডিস্টিল ওয়াটার থাকবেনা সে বিষয়ে জনসাধারণ উদ্বীগ্ন। গতকাল বনানী কার্যালয়ে সিলেট চেম্বার অব কমার্স এর পরিচালক, ফিজা এন্ড কোং-এর ব্যবস্থাপনা পরিচালক ব্যবসায়ী নজরুল ইসলাম বাবুল জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জিএম কাদের বলেন, অগ্রাধিকার ভিত্তিতে কারা আগে ভ্যাকসিন পাবে সে বিষয়ে সুম্পষ্ট ধারণা চায় দেশের মানুষ। তাছাড়া নির্দিষ্ট তাপমাত্রায় ভ্যাকসিন সংরক্ষণ, সরবরাহ এবং বিতরণ নিশ্চিত করতে সরকার কি কি ব্যবস্থা নিয়েছে তাও দেশের মানুষ জানতে চায়। মন্ত্রনালয় থেকে বলা হয়, সকল প্রস্তুতি নেয়া হয়েছে। কিন্তু দেখা যায় কাজের বেলায় সব কিছুই অগোছালো। দেশের মানুষ করোনা ভ্যাকসিনের ব্যাপারে সরকারের সুস্পষ্ট সিদ্ধান্ত জানতে চায়। এ ব্যাপারে সরকারকে সহায়তা করতে জাতীয় পার্টি প্রস্তুত আছে। এসময় জাতীয় পার্টির প্রতিটি নেতা-কমী কে বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দেন জাতীয় পার্টি চেয়ারম্যান।
এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, বিশ^ব্যাপী আবারো করোনা ভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়ছে। আমাদের দেশেও করোনার প্রকোপ বেড়ে যেতে পারে। রাজধানীর কিছু হাসপাতাল এবং কিছু বেসরকারী হাসপাতালে করোনার চিকিৎসা আছে। কিন্তু সারাদেশের হাসপাতালগুলোতে করোনার কোন চিকিৎসা নেই। প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে করোনা চিকিৎসায় অক্সিজেন সহায়তাসহ সকল চিকিৎসা নিশ্চিত করতে সরকারের আহবান জানান।
যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, এড. গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাব্বির আহমেদ, ইয়াহ ইয়া চৌধুরী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ