Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

জামালপুরে মসজিদের চেয়ারে বসে নামাজ পড়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেড়ে ব্যবসায়ী মো. শেখ ফরিদের ওপর হামলার প্রতিবাদ ও অভিযুক্তদের শাস্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শহরের শফি মিয়ার বাজার এলাকায় জামালপুর স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ব্যানারে এই মানবন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন শেষে অভিযুক্তদের শাস্তির দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি পেশ করেছে ব্যবসায়ীরা। মানববন্ধনে স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মনোহার আলী সাইফুল, সহ-সভাপতি তাজুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সাগড় হোসেন রুবেল, সদস্য আব্দুস সাত্তার ও আবেদ আলীসহ স্থানীয় ব্যবসায়ীরা বক্তব্য রাখেন। বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনে হুশিয়ারি দেন তারা।
জানা যায়, গত ২০ ডিসেম্বর বিকেলে জামালপুর শহরের মৃধাপাড়া জামে মসজিদে চেয়ারে বসে আছরের নামাজ আদায় করাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেড়ে বাড়িতে গিয়ে ব্যবসায়ী মো. শেখ ফরিদ (৫০) এবং শেখ ফরিদের স্ত্রী মোছা. মর্জিনা (৪৭) ওপর হামলার করে মারধর করে একই এলাকার মজিবর রহমানের ছেলে লিটন ও তার সহযোগিরা। এই ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের হলেও এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। ব্যবসায়ী মো. শেখ ফরিদ স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবং জামালপুর শহর আ.লীগের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ