Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। তারা হলেন ইলিয়াস হোসেন (৪৫) ও মোহন মিয়া (৭০)।
স্থানীয়রা জানায়, গত সোমবার বিকেলে মোটরসাইকেল যোগে বাইপাস এলাকা হয়ে আখাউড়া আসার পথে পেছন দিকে থেকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা ধাক্কা দিলে ইলিয়াসসহ তার এক বন্ধু ছিটকে পড়ে। পরে আহতাবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়ার পথে ইলিয়াস হোসেনের মৃত্যু হয়। সে উপজেলার নূরপুর গ্রামের বশির চৌধুরীর ছেলে। এদিকে সন্ধ্যায় আখাউড়া পৌরশহরের রাধানগরে একটি অটোরিকশা মোহন মিয়া নামের এক পথচারীকে চাপা দেয়। স্থানীয়রা রক্তাত্ব অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজে নিয়ে যায়। পরে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মোহন মিয়া কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোহাগাজী ইউনিয়নের সুলতানপুর গ্রামের নবালক মিয়ার ছেলে।
এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহামেদ নিজামী জানান, নিহত ইলিয়াস খানের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা অটোরিকশা আটক করে থানায় দিয়েছে। তবে অপর দুর্ঘটনায় কারো মৃত্যুর খবর আমাদের কাছে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ