Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নীলফামারীতে কলম বিরতি ও অবস্থান কর্মসুচীতে শিক্ষা বিভাগের কর্মীরা

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৪:২৫ পিএম

সচিবালয়ের সাথে পদবী বৈষম্যের নিরসনকল্পে কলম বিরতি ও অবস্থান কর্মসুচী পালন করেছেন শিক্ষা বিভাগের কর্মচারীরা।
মঙ্গলবার দুপুরে(২২ডিসেম্বর) সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ের সামনে এই কর্মসুচি অনুষ্ঠিত হয়।
এতে বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ নীলফামারী জেলা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল, সাধারণ সম্পাদক আশেয়া সিদ্দিকা ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান বক্তব্য দেন।
কর্মসুচীতে অংশ নেয়া ব্যক্তিরা জানান, সচিবালয়ের সাথে পদবী বৈষম্য নিরসনকল্পে সংসদীয় কমিটি সুপারিশ ও দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে মত দিয়েছে কিন্তু সেটি আজো দৃশ্যমান হচ্ছে না।
যার কারণে “এক দফা এক দাবী, বৈষম্যহীন পদ পদবী” শ্লোগানে আন্দোলনে নেমেছেন সারাদেশের কর্মচারীরা। এতে সম্পৃক্ত রয়েছেন উচ্চমান সহকারী, প্রধান সহকারী, হিসাব রক্ষক, ডাটা এন্ট্রি অপারেটর পদের চাকুরীজীবীরা।
সংগঠনের জেলা সভাপতি আতাউর রহমান জানান, গত ১৭ডিসেম্বর থেকে এই কর্মসুচী শুরু হয়েছে। চলবে ২৪ডিসেম্বর পর্যন্ত। আন্দোলন চলাকালে দাফতরিক কাজে যুক্ত থাকবেন না আন্দোলকারীরা।

 

 



 

Show all comments
  • mostafizur rahman ২২ ডিসেম্বর, ২০২০, ৬:০১ পিএম says : 0
    I support their right.Please the Government of Bangladesh eradicate the differentiated ranking among working people and count the rank according to their qualification, experienced skill in their position for the job. This is the definitely wrong and the discrimination about Humanity. Mostafizur Rahman Ex Freedom fighter of Bangladesh 1971 Belonged to Nilphamari Canada
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ