Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডোমারে টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নীলফামারীর ডোমারে ভোগ্যপণ্য সমবায় সমিতির নামে হাতিয়ে নেয়া টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে ভুক্তভোগীরা। গতকাল সোমবার প্রতারিত শতাধিক নারী একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে। সমাবেশ শেষে উপজেলা নির্বাহী অফিসারের কাছে টাকা ফেরতের দাবিতে স্বারকলিপি প্রদান করেন।এর আগে গত ১৯ ডিসেম্বর টাকা ফেরতের জন্য শহরের প্রধান সড়ক অবরোধ করে রেলঘুন্টি মোড়ে সমাবেশ করে ভুক্তভোগীরা।
প্রতারিত নারীদের অভিযোগ, ডোমার ভোগ্যপণ্য সমবায় সমিতি নামের একটি সংগঠন প্রায় দেড় মাস আগে ডোমার উপজেলা শহরের সাহাপাড়ায় কার্যালয় খুলে বসে।
সেখানে শুধু নারীদের সদস্য করা হয়। ওই সমিতিতে ৮০ হাজার টাকা জমা করলে তিন দিন পর এক লাখ ৫০ হাজার টাকা দামের একটি মোটরসাইকেল এবং ১৫ দিন পর জমা করা ওই ৮০ হাজার টাকা ফেরতসহ নানা লোভনীয় প্রতিশ্রæতি দেয়ায় হয়।
এভাবে কয়েকজনকে বিভিন্ন সুবিধাও দিয়ে মাত্র দেড় মাসে আট শতাধিক নারীর কাছ থেকে কয়েক কোটি টাকা সংগ্রহ করে ছটকে পড়েন সমিতির সভাপতি মামুন হাসান মালিক ও পরিচালক মামুন রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ