Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুজিব শতবর্ষ উপলক্ষে পিঠা উৎসব

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

মুজিব শতবর্ষ উপলক্ষে চাঁদপুরের মতলবে এক পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। গত রোববার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলা মহিলা আ.লীগের উদ্যোগে পিঠা উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ এমপি আলহাজ অ্যাড. মো. নুরুল আমিন রুহুল।
এ সময় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাশ, সহকারী কমিশনার (ভ‚মি) আফরোজা হাবিব শাপলা, সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোয়ারা বেগম, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।
মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনা আকতারের সভাপতিত্বে ও মহিলা লীগ নেত্রী তাছলিমা আক্তার আঁখির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্মআহবায়ক আলাউদ্দিন সরকার, মুখলেছুর রহমান, সদস্য সিরাজুল ইসলাম লস্কর, শহীদ উল্লাহ প্রধান, অ্যাড. সেলিম মিয়া, আ.লীগ নেতা কাজী মিজানুর রহমান, সুলতানাবাদ ইউনিয়ন চেয়ারম্যান হাবিবা ইসলাম সিফাত প্রমুখ। পিঠা উৎসবে সকাল থেকে জমে ওঠা উৎসবে ভীড় জমান বিভিন্ন শেণি পেশার মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ