Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহান বিজয় দিবস উদযাপন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম | আপডেট : ৬:৩৭ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২০

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি-এর ভিসি প্রফেসর ড. আব্দুল আউয়াল খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার (ভারপ্রাপ্ত), এইচ. টি. এম. কাদের নেওয়াজ। স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর ড. মুহাম্মদ সাইফুল ইসলাম এবং বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ব্যবসায় প্রশাসন অনুষদ এর সহযোগী অধ্যাপক ও অতিরিক্ত পরিচালক আইকিউএসি মো. লুৎফর রহমান।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ, ভূখন্ড, সংবিধান ও মানচিত্র। সেই সাথে বর্তমান প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা সর্বত্র ছড়িয়ে দিতে শিক্ষা প্রতিষ্ঠানকে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানানো হয়। যাদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি লাল সবুজ পতাকা, সেই বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ