Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরগুনায় নদীতে মাছ শিকারে গিয়ে বৃদ্ধের মৃত্যু

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বরগুনা জেলা সংবাদদাতা : বরগুনার খাকদোন নদীর খাজুরতলা এলাকায় মাছ শিকারে গিয়ে নদীতে ডুবে মোতালেব খান নামে (৬০)এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে অনুসন্ধান চালিয়ে তার লাশ উদ্ধার করেছে।

মোতালেব খানের পরিবারের লোকজন জানান, আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে প্রতিদিনের মত জাল নিয়ে তিনি খাকদোন নদীতে মাছ ধরতে যান। নদীর পাড় ধরে জাল টানতে গিয়ে হঠাৎ স্রোতের টানে জালসহ ডুবে যান। স্থানীয় অপর এক জেলে দেখতে পেয়ে পরিবারের লোকজন ও ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার ইয়াকুব আলী বলেন, ডুবুরি দল ঘটনাস্থল ও আশপাশে অভিযান চালিয়ে প্রায় ঘন্টাব্যাপী প্রচেষ্টায় তার লাশের সন্ধান পেয়ে উদ্ধার করা হয়। প্রবল স্রোতের তোড়ে হাতে থাকা দড়ির টানে বৃদ্ধ নদীতে ডুবে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ