Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর মান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নাজিম সভাপতি, নাহিদ সম্পাদক নির্বাচিত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৭:৩০ পিএম

নওগাঁর মান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নাজিম উদ্দিন মন্ডল সভাপতি ও অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ ফলাফল ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্র্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সিলেকসনের মাধ্যমে নেতা নির্বাচনের প্রস্তাব দেওয়া হলে তা নাকচ হয়ে যায়। এরপর বিকেল ৪টার থেকে রাত সাড়ে ৭ টা পর্যন্ত মান্দা থানা আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের হলরুমে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোট অনুষ্ঠিত হয়। সেখানে উপজেলার ১৪ ইউনিয়নের ৫০৫ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে সভাপতি পদে ১০ প্রার্থীর মধ্যে ৪১০ ভোট পেয়ে নাজিম উদ্দিন মন্ডল সভাপতি এবং ১১ জন সাধারণ সম্পাদক প্রার্থীর মধ্যে ৩৯০ ভোট পেয়ে অ্যাড. নাহিদ মোর্শেদ বাবু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
এর আগে উপজেলার প্রসাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ১৫ বছর পর এ সম্মেলনের মাধ্যমে নতুন নেতা নির্বাচিত হওয়ায় দলে প্রাণ ফিরে আসবে বলেও মনে করছেন নেতাকর্মিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ