Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে শিক্ষার্থীদের মিছিলে পুলিশের লাঠিচার্জ

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে স্কুল শিক্ষককে মারধরের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জে অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হয়েছে। মঙ্গলবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হারবাইদ এলাকায় এ ঘটনা ঘটে।এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন কিছুক্ষণ টঙ্গী-ঘোড়াশাল সড়ক অবরোধ করে রাখেন।
স্থানীয়রা জানান, হারবাইদ উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবু বকর পরীক্ষার ফলাফলে খারাপ করায় স্কুলের নবম শ্রেণির ছাত্র পল্লব পিরিচকে চড়-থাপ্পড় দিয়ে শাসন করেন। এর জেরে গতকাল সোমবার দুপুরে ওই ছাত্রের বাবা পলাশ পিরিচ শিক্ষক আবু বকরকে মারধর করেন। এদিকে শিক্ষককে মারধরের ঘটনায় ক্ষুব্ধ শিক্ষার্থীরা মঙ্গলবার সকালে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল করতে থাকে। তারা মিছিল নিয়ে টঙ্গী-ঘোড়াশাল সড়কে উঠতে গেলে পুলিশ বাধা দেয় এবং লাঠিচার্জ করে। এতে আহত হয় অন্তত ১০ জন শিক্ষার্থী। এ সময় উত্তেজিত শিক্ষার্থীরা পুলিশের গাড়িতে ইটপাটকেল ছোড়ে এবং কিছু সময় টঙ্গী-ঘোড়াশাল সড়ক অবরোধ করে রাখে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ