Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হুমকি আর মামলার ভয়ে পিছপা হব না

আল্লামা জুনায়েদ বাবুনগরী

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

হেফাজত আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, আবু লাহাব আর মোসাইলামাতুল কাজ্জাবের খালাতো ভাই আর মামাতো ভাইয়েরা এখনো দুনিয়াতে রয়ে গেছে। তাদের উত্তরসূরীরা এখনো আমাদের হুমকি আর মামলার ভয় দেখায়। হক চিরাচরিতভাবেই সত্য এবং হকের বিজয়ও অবশ্যাম্ভাবী। এটাই আমাদের বিশ্বাস। সুতরাং হুমকি আর মামলার ভয়ে হকের পথ থেকে আমরা এক চুলও পিছপা হব না। কাদিয়ানীসহ বাতেল পন্থীদের বিরুদ্ধে যখনই ডাক দেয়া হবে, তখন ঈমানদারদের শহীদি প্রেরণায় উজ্জীবিত হয়ে প্রতিবাদে নামতে হবে।
তিনি গত শুক্রবার গভীর রাতে ফটিকছড়ির আল জামিয়া ইসলামিয়া আজাদী বাজার মাদরাসার বার্ষিক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। আল্লামা তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ দিন ব্যাপী ইসলামী সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন হেফাজতের প্রধান উপদেষ্টা আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।
বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করে বক্তব্য রাখেন, হাটহাজারী মাদরাসার প্যানেল মুহতামিম শায়খুল হাদীস আল্লামা শেখ আহমদ, আল্লামা মুহাম্মদ ইয়াহইয়া, সিনিয়র মুহাদ্দিস আল্লামা মুফতি জসিম উদ্দীন, হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা লোকমান হাকিম, মাওলানা নাসির উদ্দীন মুনির, সহকারী মহাসচিব ও মাদরাসা মুহতামিম মাওলানা হাবিবুল্লাহ আজাদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হারুন আজিজী নদভী, মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মাওলানা জুনায়েদ বিন জালাল, মুফতি মুহাম্মদ আনিছ. মাওলানা আব্দুল মতিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ