Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে বিদ্যুৎকর্মীর ওপর হামলা

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ইন্দুরকানীতে বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে যুবলীগ নেতার হামলায় বিদ্যুৎ কর্মী আহত হয়েছে। গতকাল শনিবার উপজেলার বালিপাড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে ইউনিয়ন যুবলীগের যুগ্মআহবায়ক আসাদুল ইসলামের হামলায় আহত হন বালিপাড়া অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ইসলাম হাওলাদার।
এ বিষয়ে ইসলাম হাওলাদার অভিযোগ করেন, অবৈধ সংযোগে আসাদুল ইসলাম ইজিবাইক চার্জ দিচ্ছে এমন খবরে আমরা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করি। তাতে ক্ষিপ্ত হয়ে আসাদুল ইসলাম শনিবার সকালে পল্লী বিদ্যুতের বালিপাড়ার অভিযোগ কেন্দ্রে এসে তার দলবল নিয়ে আমার ওপর হামলা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ বিষয়ে যুবলীগ নেতা আসাদুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যুৎকর্মী ইসলাম দীর্ঘদিন ধরে বিদ্যুৎ সংযোগ দেয়ার জন্য ঘুষ বাণিজ্য করে আসছে। আমার কাছে তিন হাজার টাকা দাবি করেন। তাকে টাকা না দেয়ায় তিনি আমার বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছেন।
ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, বালিপাড়ায় হাতাহাতির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে লিখিত অভিযোগ পাওয়া যায় নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ