Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিখোঁজ ব্যবসায়ী নয় মাসেও উদ্ধার হয়নি

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ব্যবসায়ী মহিউদ্দিন সিকদার (৩০) রহস্যজনক নিখোঁজের ৯ মাসেও উদ্ধার হয়নি। মহিউদ্দিন উপজেলা পরিষদ গেট সম্মুখ সড়কে মুদি মনোহরীর ব্যবসা করত। সে উপজেলা বড়হারজী গ্রামের নুর ইসলাম সিকদারের পুত্র।
নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী শারমিন জানান, গত ৭ মার্চ মহিউদ্দিন নগদ ৬ লক্ষ টাকা নিয়ে দোকানের মালামাল ক্রয়ের জন্য ছোট ভাই উজ্জ্বলকে সাথে করে মঠবাড়িয়া থেকে বরিশাল হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ৮ মার্চ সকালে উজ্জল তাকে মোবাইল ফোনে জানায় মহিউদ্দিন লঞ্চ থেকে নদীতে পড়ে গেছে। এরপর থেকে মহিউদ্দিনের আর কোন খোঁজ মিলছেনা। নিখোঁজ ব্যবসায়ী মহিউদ্দিনের বাবা নূর ইসলাম সিকদার জানান, নিখোঁজের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় মহিউদ্দিনের সাথে থাকা তার অপর পুত্র উজ্জ্বলসহ নামীয় দুইজন এবং ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামি করে গত ২৮ জুলাই মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করা হয়। আদালত মামলাটি তদন্তের জন্য মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। কিন্তু পুলিশ আজ পর্যন্ত মহিউদ্দিনকে উদ্ধার করতে পারেনি।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদ্দুজ্জামান জানান, নিখোঁজ ব্যবসায়ীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ