Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিজিটাল নিরাপত্তা আইন রাঙামাটিতে ছাত্রলীগ নেতা আটক

ইমেইল থেকে

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


ডিজিটাল নিরাপত্তা আইনে রাঙামাটি শহরে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। গতকাল দুপুরে শহরের লঞ্চঘাট এলাকা থেকে সাইফুলকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার এসআই সাগর বড়–য়া। গ্রেফতারকৃত সাইফুল বরকল উপজেলার ভ‚ষণছড়া ইউপির ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বলে জানা গেছে।
ভ‚ষণছড়ার বাসিন্দা জনৈক হযরত আলী নামের এক ব্যক্তিকে ‘এমডি সাইফুল’ নামে ফেসবুক আইডি থেকে হুমকি প্রদান ও মানহানিকর স্ট্যাটাস দেয়ার সুনির্দিষ্ট অভিযোগে মামলাটি দায়ের করা হয়। সংক্ষুব্ধ হযরত আলী আদালতের মাধ্যমে সাইফুলের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। এই মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয় গত মাসের ২৩ ফেব্রæয়ারি। মামলায় সাইফুলকে প্রধান আসামি ছাড়াও জান্নাত মুন্সি, আব্দুস সালাম খোকা, দয়াল কুমার চাকমা, মো. হাসান, মো. মিরাজ, মো. রবিউল ইসলাম, হাসান বশির ও মো. দেলোয়ারকে আসামি করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ