Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বোমায় উড়ে গেল কলেজ ছাত্রের হাত

সাতক্ষীরা থেকে আবদুল ওয়াজেদ কচি : | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সাতক্ষীরায় ফসলের ক্ষেতে কুড়িয়ে পাওয়া বোমায় ইউনুস আলি ছোটন নামে এক কলেজ ছাত্রের বাম হাত উড়ে গেছে। গতকাল দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের গোদাঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। ছোটন ওই গ্রামের ইয়াকুব আলি গাজীর ছেলে ও ঝাউডাঙ্গা কলেজের সম্মান শ্রেণির ছাত্র। তাকে দ্রæত একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ছোটন তাদের জমিতে গোবর সার ফেলার কাজে ট্রলিতে তার মেঝ ভাই ফিরোজকে সহযোগিতা করছিলেন। এসময় রাস্তার ধারে ফিরোজ একটি টিনের কৌটা দেখতে পেয়ে সেটি তার ছোট ভাই ছোটনকে দেখার জন্য দেন। ছোটন টিনের কৌটাটি খুলে পলিখিন মোড়ানা বস্তু দেখে কৌত‚হলবশত তাতে হাত দেন। বস্তুটি কী তা বুঝবার চেষ্টা করার আগেই সেটি বিস্ফোরিত হয়। এ সময় তার বাম হাত কব্জি থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে সাতক্ষীরায় এনে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ব্যাপারে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
আপাতত বোমাটি নিষ্ক্রিয় করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ