Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উল্লাপাড়ায় অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ১৬ লাখ টাকার ক্ষতি

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের উল্লাপাড়া অগ্নিকান্ডে ১০ টি দোকান পুড়ে ১৬ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। শুক্রবার রাত ২টা ৪০মিনিটের দিকে পৌর শহরের শ্রিকোলা মহল্লায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে একটি মার্কেটে এ ঘটনা ঘটে। উল্লাপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ওই মার্কেটের একটি চায়ের দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে মুহূর্তেই মার্কেটের আরও ১০ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। ওই আগুনে পুড়ে যাওয়া দোকান গুলো হচ্ছে- হিরা ট্রেডার্স, লাকী হোমিও, মুন্নি ফার্মেসী, ভাই ভাই পল্ট্রি ফিড, মা আয়শা কৃষি ট্রের্ডাস, লাকী টেইলার্স, মানিক ট্রেডার্স, সেলুন, মুদিখান এবং চায়ের দোকান। আগুনের খবর পেয়ে উল্লাপাড়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে প্রায় দেড় ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে দোকানগুলোতে থাকা সকল প্রকার মালামাল পুড়ে গেছে।
শনিবার সকালে উল্লাপাড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এস.এম.নজরুল ইসলাম ঘটনান্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ দোকানীদের সান্ত্বনা দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ