Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে বৈধ আগ্নেয়াস্ত্রধারীদের স্মার্টকার্ড বিতরণ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম


বরিশালে লাইসেন্সধারী আগ্নেয়াস্ত্রের মালিকদের মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়েছে। ‘স্মার্ট ফায়ার আর্মস লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেম’র মাধ্যমে গতকাল জেলা প্রশাসনের হলরুমে আনুষ্ঠানিকভাবে আগ্নেয়াস্ত্রের স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার।
জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম ইকবাল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতীক) এবং স্পেকট্রাম বিডি সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।
অনুষ্ঠানে লঞ্চ ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌস, ডায়গনস্টিক ব্যবসায়ী কাজী মফিজুল ইসলাম কামাল এবং মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম খান মিঠুসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী দিনে বৈধ লাইসেন্সধারী ১০ জনের মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়। জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আলী সুজা সাংবাদিকদের জানান, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলভার ও রাইফেলসহ মোট ৪টি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে। পর্যায়ক্রমে আগ্রহী সবার মাঝে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হবে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ