Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে ভুয়া র‌্যাব সদস্য আটক

হাটহাজারী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২০, ৮:০৫ পিএম

হাটহাজারীতে ইফতেখার আলম জীবন(৩৬) নামে এক ভুয়া র‌্যাব সদস্যকে আটক করেছে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্পের (সিপিসি) সদস্যরা। সোমবার রাতে উপজেলার দক্ষিণ মাদার্শা সমিতির হাট নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ঐ এলাকার মোঃ ফরিদুল আলমের পুত্র।
র‌্যাব সূত্রে জানা গেছে, আটককৃতের বিরুদ্ধে হাটহাজারী পৌর এলাকার ফটিকা গ্রামের মৃত হাছি মিয়ার পুত্র মোহাম্মদ ওসমান একই গ্রামের ঝন্টু দে'র পুত্র অভি দে প্রকাশ রুবেলের কাছে পাওনা টাকা আদায় ও আসামি ধরার নামে বিভিন্ন সময় গাড়ির তেল খরচসহ বিভিন্ন খরচের কথা বলে ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়। অভিযোগকারী ওসমানের কাছে সে নিজেকে র‌্যাবের অফিসার পরিচয় দেয়ায় সে বিশ্বাস করে কথামত টাকাগুলো দেয়। পরে ফোন দিলে অপারেশনে বাহিরে আছে, কখনও বা জানায় করোনার কারণে বের হওয়া নিষেধ এভাবে তালবাহানা করতে থাকে। এক সময় বাদি জানতে পারে সে একজন প্রতারক। সে বিভিন্ন সময় বিভিন্ন লোকের কাছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অথবা র‌্যাব বাহিনীর অফিসার হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে বিভিন্ন কাজ করে দেওয়ার নাম করে বিভিন্ন অজুহাতে বিভিন্ন লোকের নিকট থেকে টাকা-পয়সা হাতিয়ে নেয়। সে জনৈক সুজন বড়ুয়া হতে তার কাজ করে দেবে বলে ২৫হাজার টাকাও আত্মসাৎ করেছেন।
অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের অধিনায়ক মেজর মুশফিক অভিযান চালিয়ে তাকে আটক করে। সত্যতা নিশ্চিত করে মেজর মুশফিক বলেন, তাকে হাটহাজারী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ