Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানুষের ভালোবাসায় পরপর তিন বার এমপি: আইসিটি প্রতিমন্ত্রী

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ৪:৫৮ পিএম

নাটোর-৩সিংড়া আসনের এমপি ও আইসিটি প্রতিমন্ত্রী এড.জুনাইদ আহমেদ পলক বলেছেন,স্বাধীনতার প্রায় ৩৪বছর পর সিংড়া উপজেলা বাসী নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আওয়ামীলীগের এমপি হিসেবে প্রথমবার নির্বাচিত করেন। তাই সিংড়া উপজেলার সকল মানুষকে আমি আমার পরিবারের সদস্য মনে করি। মানুষের ভালোবাসায় পর পর তিন বার এমপি নির্বাচিত হয়েছি। প্রায় ১৬বছর পর গত পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রাথাী জান্নাতুল ফেরদৌসকে মেয়র নির্বাচিত করেছেন। বিগত ১৬বছরে পৌরবাসীরা সব ধরনের উন্নয়ন থেকে বঞ্ছিত হয়েছেন।

একটি হাইটেক পার্ক,সড়ক প্রশস্তকরণসহ বিভিন্ন দৃশ্যমান উন্নয়ন হচ্ছে। আমরা চলনবিল অধ্যুষিত এই অঞ্চলের মানুষের সেবা ও কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। আগামীতেও নৌকা মাকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। সোমবার ( ১৪ডিসেম্বর) নাটোররে সিংড়া পৌরসভার শৈলমারী, কতুয়াবাড়ি, শৈালাকুড়া ও চলনবিল মহলিা কলজে সহ পৌর এলাকার বিভিন্ন স্থানে ১২হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ওহিদুর রহমান শেখ, শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল, তাজপু ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. রহুল আমিন, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেন, রায়হান কবির টিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, সাধারন সম্পাদক নাজমুল হক বকুল, সিংড়া পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলা,পৌর স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক হাসান ইমাম, ভিপি সজিব ইসলাম জুয়েল উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Nadim ahmed ১৪ ডিসেম্বর, ২০২০, ৫:২৮ পিএম says : 0
    ................. জনগন একবারও ভোট দিয়ে আপনাকে নির্বাচিত করেছে?
    Total Reply(2) Reply
    • Juwel ১৪ ডিসেম্বর, ২০২০, ৫:৫৩ পিএম says : 0
      No!
    • এন ইসলাম ১৪ ডিসেম্বর, ২০২০, ১১:২৪ পিএম says : 0
      আবার জিগায় !
  • Sabbir Ahmed ১৪ ডিসেম্বর, ২০২০, ৬:৩০ পিএম says : 0
    মন্তব্য করার জন্য এতো ঝামেলা কেনো, কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। আর পলকের উদ্দেশ্যে বলছি যদি মুসলমান হিসেবে নিজেকে দাবি করেন তাহলে ওজু করে এসে আকাশের দিকে তাকিয়ে নিজের বিবেক কে প্রশ্ন করুন মানুষকে আর কতটা কষ্ট দিবেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইসিটি প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ