Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কুলিয়ায় বাসের ধাক্কায় এক ভ্যানচালক নিহত, আহত দুই

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার কুলিয়ায় বাসের ধাক্কায় এক ভ্যানচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দু’জন। এদের মধ্যে এক মহিলাকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সোমবার (২২ আগস্ট) দুপুরে সাতক্ষীরা কালিগঞ্জ সড়কের কুলিয়া আশুমার্কেটের সামনে এ ঘটনা ঘটে। 

নিহতের নাম মিলন (৩২)। পিতা- রফিকুল ইসলাম। গ্রাম-আলিপুর, সদর উপজেলা, সাতক্ষীরা।
ঘটনাস্থল থেকে এক ব্যবসায়ী প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এ প্রতিবেদক জানান, বেলা আড়াইটার দিকে যাত্রী বহনকারি একটি ইঞ্জিন ভ্যান সাতক্ষীরার দিকে থেকে কালিগঞ্জের দিকে আসছিলো। পথিমধ্যে দেবহাটা উপজেলার কুলিয়া আশু মার্কেটের সামনে পৌছালে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ভ্যানচালক মিলন রাস্তায় ছিটকে পড়েন। এবং তার দেহের উপর দিয়ে ওই বাস চলে যাওয়ায় ঘটনাস্থলেই তিনি মারা যান। ওই ব্যবসায়ী আরো জানিয়েছেন, এ ঘটনায় কুলিয়া গ্রামের হাবিবুল্লাহ ও অজ্ঞাত এক মহিলা আহত হয়েছেন। মহিলাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।
দেবহাটা থানার এস আই নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ