Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সৎমাসহ আটক ৩

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা সদর উপজেলাধীন হিমায়েতপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত শিশু সিয়াম (৫) ইসলামপুর গ্রামের সাইফুল ইসলামের পুত্র। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ নিহতের সৎ মা আরজিনা খাতুনসহ তিনজনকে আটক করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে , রোববার দিবাগত রাতে সিয়ামকে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার মা সুমী খাতুন ও স্বজনরা। এক পর্যায়ে রাতে সৎ মা আরজিনা খাতুনের ঘরে সিয়ামের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা ও পরিবারের লোকজন । খবর পেয়ে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিক সুরতহালে বুঝতে পেরেছে। আজ সোমবার পাবনা জেনারেল হাসপাতাল মর্গে শিশু সিয়ামের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।
ওসি জানান, ঘটনার পর পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সৎমা আরজিনা খাতুন এবং সিয়ামের চাচাতো ভাই শাকিল হোসেন ও তার স্ত্রী উর্মী খাতুনকে আটক করা হয়।
সিয়ামের মা সুমী খাতুন অভিযোগ করে জানান, স্বামী-সংসার থেকে আমার চিহ্ন মুছে ফেলতে পরিকল্পিতভাবে আমার পুত্র সিয়ামকে আরজিনা ও তার পরিবারের লোকজন হত্যা করেছে।
সোমবার সকালে নিহত সিয়ামের মা সুমী খাতুন পাবনা সদর থানায় বাদী হয়ে আটক তিনজনসহ ৪ জনকে আসামী করে এজাহার দায়ের করেছেন। ওসি আরও জানান, ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ