Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে মুজিববর্ষের র‌্যালি

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

ফটিকছড়িতে মুজিব শতবর্ষ উপলক্ষে র‌্যালি এবং কুষ্টিয়ায় মুজিব ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিরাট সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল স্থানীয় রাজঘাট বাস স্টেশনে উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি (একাংশ) শাহ আলম সিকদারের সভাপতিত্বে এবং যুগ্ম-সম্পাদক মুজিবুর রহমান স্বপনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম বাবু, উত্তর জেলা আ.লীগ নেতা মুহাম্মদ শাহজাহান, উপজেলা চেয়ারম্যান হোসাইন মো. আবু তৈয়ব, উপজেলা আ.লীগের সাবেক সেক্রেটারি চেয়ারম্যান এসএম সোলাইমান, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুস সালাম তালুকদার, দিদারুল বশর চৌধুরী, চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, যুগ্ম-সম্পাদক আমান উল্লাহ চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহনেওয়াজ, দফতর সম্পাদক শামসুল আলম, প্রচার সম্পাদক সাজিদ হায়দার রেজা, চেয়ারম্যান মুহাম্মদ জানে আলম, সরোয়ার উদ্দীন শাহীন, মোহাম্মদ হারুন অর রশীদ, ইব্রাহিম তালুকদার, সোহরাব হোসেন সৌরভ, মোহাম্মদ শফিউল আজম, মোহাম্মদ জয়নাল আবেদীন প্রমুখ।

পরে মুজিব শতবর্ষ উপলক্ষে বিশাল র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় মনিরা কমিউনিটি সেন্টারে গিয়ে সমাপ্ত হয়।



 

Show all comments
  • Tareq Sabur ১৬ ডিসেম্বর, ২০২০, ১১:০৯ এএম says : 0
    চালিয়ে যান যত চলে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুজিববর্ষ

২০ এপ্রিল, ২০২১
১৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ