Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় ইউপি সদস্যের বাড়িঘর ভাঙচুর-লুটপাট

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ৬:১৮ পিএম

ফরিদপুরের সালথায় এক ইউপি সদস্যের বাড়ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষ। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার যদুনন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: ইমরুল খার বাড়িতে এ হামলা চালানো হয়। প্রতিপক্ষের ভয়ে দীর্ঘদিন এলাকা ছাড়া রয়েছে ইমরুল খা।

ইউপি সদস্য ইমরুল খা অভিযোগ করে জানান, প্রতিপক্ষের ভয়ে কয়েক মাস ধরে এলাকা ছাড়া তিনি। গত ১১ ডিসেম্বর ভেন্টু মোল্যা নামে প্রতিপক্ষের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। ঘটনার পর তাকে সন্দেহ করে যে, ইমরুল খান পুলিশ দিয়ে ভেন্টু মোল্যাকে ধরিয়ে দিয়েছে। এরই জেরধরে রোববার সকাল সাড়ে ১০টার যদুনন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন খা’র ছেলে লেলিন খা ও স্যাম খন্দকারের ছেলে ইরন খন্দকারের নেতৃত্বে ৪০-৫০ লোক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ঘরে থাকা টিভি, ফ্রিজসহ আসবাবপত্র ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।

তবে ইমরুল মেম্বারের প্রতিপক্ষের দল নেতা টুকু ঠাকুর বলেন, এ ঘটনার যারাই ঘটিয়েছে তারা কাজটি ভাল করেনি। আমরা সন্ধ্যায় সালিশের মাধ্যমে বিষয়টি মিমাংসা করে দিবো।

যদুনন্দী ইউপি চেয়ারম্যান আবুল খায়ের মুন্সি বলেন, আমি খবর পেয়েছি আমার ইউনিয়ন পরিষদের সদস্য ইমরুলের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ