Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চুনারুঘাটে প্রতিপক্ষকে ফাঁসাতে শিশুকে গলাটিপে হত্যা, আটক ২

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় প্রতিপক্ষকে ফাসাঁতে গিয়ে নিপা নামের ৭ মাসের শিশু সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে তার পিতার বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা ও দাদিকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার ভোর রাতে চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত শিশু নিপা জারুলিয়া গ্রামের লিটন মিয়ার কন্যা। ঘটনার সময় রিপা আক্তার নামে ৪ বছরের অপর এক শিশুকন্যাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়েছে। ঘটনার পর ঘাতক পিতা পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মলেন্দু চক্রবর্তী বলেন, প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে নিজের সন্তানকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এদিকে আহত শিশু রিপাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরও জানান, তাৎক্ষনিক খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামসুর রহমানসহ পুলিশের একটি দল সদর হাসপাতালে ছুটে আসেন। সে সময় জিজ্ঞাসাবাদের জন্য নিপার মা মিলন বেগম ও দাদি খোদেজা বেগমকে আটক করে সদর থানায় নিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ