Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুনারুঘাটে মাছ ধরা নিয়ে সংঘর্ষে শিশু নিহত

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : হবিগঞ্জ জেলার চুনারুঘাটে মাছ ধরা নিয়ে সংঘর্ষে শিশু ইফা আক্তার (৭ মাস) মারা গেছে। এ সময় আহত হয়েছে তার অপর বোন রিপা আক্তার (৩)। 

আজ সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
হতাহতরা উপজেলার জারুলিয়া গ্রামের লিটন মিয়ার মেয়ে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
পুলিশ সূত্র জানায়, গত বুধবার লিটন মিয়া একই গ্রামের সোহেল মিয়ার ধানক্ষেতে মাছ ধরতে যান। এ সময় জমির মালিক সোহেল মিয়া মাছ ধরতে লিটনকে বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ালে সোহেলের চাচা রফিক মিয়া (৫০) গুরুতর আহত হন। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।
এরই জেরে রোববার দিবাগত রাতে উভয়পক্ষ আবারো সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে লিটন মিয়ার শিশুকন্যা ইফা আক্তার নিহত ও তার বোন রিপা আক্তার আহত হয়েছে। রিপাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার সংবাদ পেয়ে আজ সকালে চুনারুঘাট থানা পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে। এর পর মর্তুজ আলী (৩০) নামে একজনকে আটক করে পুলিশ। সংঘর্ষে হতাহত ও একজন আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএসবি’র মোসলেম উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ