Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নীলফামারীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর কিশোরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজ সোমবার ভোর পর্যন্ত পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া গুরুতর আহত রয়েছেন আরও অন্তত ১০ জন।

রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের খামাড়গাড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে কিশোরগঞ্জ থানার ওসি মোহাম্মদ বজুলুর রশীদ জানান।

নিহতরা হলেন উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের খামারগাড়া গ্রাম মাদ্রাসা পাড়ার কফিল উদ্দিনের ছেলে তরিকুল ইসলাম (৩২), একই গ্রামের জাবেদ আলীর ছেলে সাদেকুল ইসলাম বাবু (৩০), বাড়ির মালিক বিপ্লবের স্ত্রী রাশেদা বেগম (৩৫), প্রতিবেশী মাহবুবুর রহমানের স্ত্রী তাহেরা বেগম (৫০) ও আরেকজনের নাম নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়দের বক্তব্য, রাত সাড়ে ৮টার দিকে আবু হাসানের বাড়িতে বৈদ্যুতিক শট-সার্কিট হলে আহত হন তিনি (হাসান) এবং তার স্ত্রী বাচ্ছাই। তাদের দেখতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন অন্যরা। আর ঘটনাস্থলে সাদেকুল এবং রংপুর মেডিকেলে নেওয়ার পথে মারা যান তারিকুল।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রেদওয়ানুজ্জামান বলেন, এলাকাবাসীদের কাছে খবর পেয়ে বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করার পর আগুন নিভানো হয়। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা গেছে বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে এ ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ