Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নর্থ বেঙ্গল সুগার মিলে আখ মাড়াই শুরু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

২ লাখ ৬৮ হাজার মেক্ট্রিক টন আখ মাড়াই করে ২০ হাজার ১শ’ মেক্ট্রিক টন চিনি উৎপাদনের লক্ষ্যমাত্রা নিয়ে নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের ২০২০-২০২১ মৌসুমের আখ মাড়াই শুরু হয়েছে। এ বছর চিনি আহরণের হার ধরা হয়েছে ৭.৫%। গত শুক্রবার সন্ধ্যায় মিলের কেন কেরিয়ারে আখ নিক্ষেপ করে আখ মাড়াই মৌসুমের উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর-১ আসনের এমপি শহিদুল ইসলাম বকুল।
এ উপলক্ষে মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ হুমায়ন কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক সাইফুদ্দিন আহম্মেদ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসা ভাদু, বাংলাদেশ আখচাষী ইউনিয়ন জাতীয় কমিটির সভাপতি ও উত্তরবঙ্গ চিনিকল আখ চাষি সমিতির সভাপতি আনছার আলী দুলাল, উত্তরবঙ্গ চিনিকল আখ চাষি সমিতির সভাপতি প্রিন্সিপাল ইব্রাহীম খলিল, সিবিএ সভাপতি গোলাম কাওছার, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ