Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দারাজে কেনাকাটার উৎসব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ৫:৩৬ পিএম

১১.১১ ক্যাম্পেইনে সফলতার পর ই-কমার্স প্লাটফর্ম দারাজ আয়োজন করতে যাচ্ছে ১২.১২ শীর্ষক কেনাকাটার বড় উৎসব। দারাজের এই দ্য গ্র্যান্ড ইয়ার-এন্ড সেল-ব্রেশন স্লোগানে এই ক্যাম্পেইন চলবে ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এই উৎসব চলাকালীন ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দসই পণ্য কিনতে পারবে এবং উপভোগ করতে পারবে বিশাল ছাড় থেকে শুরু করে কুপন ও ভাউচারের সুবিধা। ১২.১২ ক্যাম্পেইনে থাকবে বিভিন্ন প্রকার মেগা ডিলসহ ফ্ল্যাশ সেল, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার, শেক শেকের মত ফিচার এবং প্রি-পেমেন্ট ডিসকাউন্ট সুবিধা। গ্র্যান্ড ডিলগুলো উপভোগ করতে ক্রেতাদের কেবল দারাজ অ্যাপের শপ নাও/অ্যাড টু কার্ট অপশন ব্যবহার করতে হবে। শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স সামগ্রী, ক্রস-বর্ডার প্রোডাক্ট এবং গৃহসজ্জার বিভিন্ন সামগ্রী পণ্য সাশ্রয়ী দামে ক্রেতাদের কাছে পৌঁছাতে ক্যাম্পেইনটি ডিজাইন করা হয়েছে। পণ্যগুলো সচরাচর এতো কম দামে দোকানে কিংবা অনলাইনে পাওয়া যায় না।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, এ বছর আমরা তৃতীয়বারের মতো এই সেল আয়োজন করেছি এবং ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছি। এ ক্যাম্পেইনে মাত্র ১৫ মিনিটে সাড়ে আট কোটি টাকা মূল্যের পণ্য বিক্রি হয়েছে। আর এটি সম্ভব হয়েছে গ্রাহকদের ধারাবাহিক আস্থা, মানসম্পন্ন পণ্য এবং দক্ষ বিতরণ প্রক্রিয়ার জন্য। এরই ধারাবাহিকতায় ১২.১২ ক্যাম্পেইন ক্রেতাদের বছর শেষের সেরা শপিং অভিজ্ঞতা প্রদান করবে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারাজ

১৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ