Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর খিলক্ষেতের তিনশ ফিট এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আজমিন খান লামী (২৯) ও তার আত্মীয় আমির হোসেন রিয়াজ (১৮)। দুজনেই দক্ষিণ বাড্ডা এলাকায় থাকতেন। আমির হোসেন ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তার বাবার নাম আক্তার হোসেন। আজমিন খান চাকরির পাশাপাশি পাঠাওয়ের চালক ছিলেন। তার বাবার নাম মিজানুর রহমান।
আমিরের ভাই অভি জানান, গতকাল শুক্রবার সকালে তিনশ ফিট সড়কে গিয়েছিলেন দুজন। তিনশ ফিট এলাকায় সড়কে ইউটার্ন নেয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। খিলক্ষেত থানা ওসি বোরহান উদ্দিন জানান, ট্টকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাভার্ড-ভ্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ