Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর উত্তরায় মাস্ক ব্যবহার না করায় ১৩ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর উত্তরায় মাস্ক ব্যবহার না করায় ১৩ জনকে জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। গতকাল ওই পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

র‌্যাবের আইন ও গনমাধ্যম শাখার পরিচালক লে. কর্ণেল আশিক বিল্লাহ জানান, জনসাধারণকে মাস্ক পরিধানে উৎসাহিত করতে র‌্যাব কাজ করে যাচ্ছে। র‌্যাব সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত র‌্যাব-১ এর একটি আভিযানিক দল উত্তরার রাজলক্ষী, আজমপুর, হাউজবিল্ডিং এবং আব্দুল্লাহপুর এলাকায় জনস্বাস্থ্য রক্ষায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে মাস্ক ব্যবহারে উৎসাহিত করতে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে। এই সময় র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাদির শাহ এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। মাস্ক পরিধান না করায় দন্ডবিধি ১৮৬০ এর ১৬৯ ধারা মোতাবেক ১৩ জন ব্যক্তিকে মোট ২১শ টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ