Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে ঘনকুয়াশায় পাওয়ার ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ৬:১৫ পিএম

ঘনকুয়াশার কারনে নাটোরের লালপুরে পাওয়ার ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাওয়ার ট্রলির চালক শামীম আহমেদ সামের (৩২) নিহত হয়েছে। বুধবার (০৯ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে লালপুর উপজেলার রামকৃষ্ণপুর গ্রমের ওয়াজিল আলীর ছেলে। সকালে লালপুর-বাঘা সড়কের রহিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, ঘনকুয়াশার কারনে সকালে পাওয়ার ট্রলি নিয়ে লালপুর-বাঘা সড়কে আসার পথে রহিমপুর এলাকায় সড়কে পাওয়ার ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পাশ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় চালক শামীম আহমেদ সামের। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় দুপরে তার মৃত্যু হয়। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ