Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে মাস্ক না পরায় জরিমানা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সদরে বাসস্ট্যান্ড ও আমুয়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে পথচারী, বাস, অটোরিকশার যাত্রীরা মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় মাস্ক পড়া নিশ্চিত করতে জনসচেতনতা সৃষ্টির লক্ষে ব্যাপক প্রচারণাও চালানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে এ জরিমানা করেন।
জানা যায়, ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাস্ক না পড়ার অপরাধে ১৮৬০ সালের দন্ডবিধির ২৬৯ ধারায় ৭ জনকে ৩৪০০ টাকা জরিমানা করেন। সেই সাথে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করা হয় এবং ভবিষ্যতের জন্য কয়েকজনকে সর্তক করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর থানার এসআই মানিক, যুব রেড ক্রিসেন্টের ফুলপুর প্রধান তাসফিক হক নাফিওসহ স্বেচ্ছাসেবক ও পুলিশ ফোর্স।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার বলেন, করোনার সংক্রমণ রোধে মানুষ মাস্ক না পড়লে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা বাড়ানোসহ আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ