Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে সাড়ে তিন লক্ষ টাকার কাঠ সহ গাড়ি জব্দ

হাটহাজারী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২০, ৭:০৬ পিএম

হাটহাজারীতে আবারো বনাঞ্চল থেকে কাঠ পাচারের সময় ২টি গাড়ি সহ কাঠ জব্দ করেছে উপজেলা প্রশাসন। মঙলবার(৭ডিসেম্বর) রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত উপজেলা প্রশাসনের শাড়াশি অভিযানে তিন গাড়ি ভর্তি কাঠ আটক করা হয়।উপজেলার কাটির হাট,সরকার হাট এবং ফতেয়াবাদ এলাকা থেকে বন থেকে কেটে আনা এসব গাড়ি ভর্তি কাঠ জব্দ করা হয় যার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা। শুকনো মৌসুমে বনদস্যুদের কবল থেকে রেহাই পাচ্ছেনা বনাঞ্চল।উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন জানান, পাহাড় থেকে গভীর রাতে কাঠ কেটে চাঁদের গাড়ি করে পাচার করার সময় কাঠ সহ জব্দ করি। গত রাতে সরকার হাট বাজার অভিযানের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি দেখে কাঠ ভর্তি গাড়ি রেখে পালিয়ে যায় চালক,পরে সেটা জব্দ করে উপজেলায় আনা হয়।বাকি দুইটা গাড়ি ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ