Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমিককে একাই খুন করেন বিথী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

নগরীর টেরিবাজারে স্বর্ণের কারিগর মাধব দেবনাথ হত্যার রহস্য উদঘাটন হয়েছে। তার মামাত ভাই পিন্টু দেবনাথের স্ত্রী বিথী দেবনাথ একাই মাধবকে খুন করেছেন। গতকাল রোববার মহানগর হাকিমের কাছে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে গৃহবধূ বিথী জানান, তার সাথে পরকীয়া সম্পর্ক ছিল। একপর্যায়ে সে তাকে ব্ল্যাকমেলিং করার চেষ্টা করে। এতে অতিষ্ট হয়ে মাধবকে শ্বাসরোধে হত্যা করার কথা স্বীকার করেন বিথী।
শনিবার ভোরে নগরীর টেরিবাজারের হাকিমের গলিতে মামাত ভাই পিন্টু দেবনাথের বাসা থেকে মাধবের পচা লাশ উদ্ধার করা হয়। তিনদিন আগে খুন করে লাশ খাটের নিচে রেখে দেয়া হয়। ঘটনার পর পুলিশ পিন্টু তার স্ত্রী বিথীসহ ছয়জনকে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদে বিথী খুনের দায় স্বীকার করেন। কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, বিথী জানিয়েছেন মাধব আলাদা বাসায় থাকলেও তাদের বাসায় খাবার খেতেন। এ সুযোগে তার সাথে বিথীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। বিথী সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করে ব্যর্থ হয়। আর এ কারণে সে তাকে খুন করে। বিথী খুনের দায় স্বীকার করায় তাকেই শুধু ওই মামলার আসামি করা হয়েছে। বাকিদের ছেড়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিথী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ