Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় শাজাহানপুরে উপজেলা প্রকৌশলী ছুরিকাহত : আটক ১

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদের অফিসে ভিতরেই ক্ষমতাসীন দলীয় ক্যাডারদের হাতে ছুরিকাহত হয়ে গুরুতর আহত হয়েছেন উপজেলা প্রকৌশলী শাহীনুজ্জামান। পুলিশ এই ঘটনায় তাৎক্ষনিকভাবে রনী নামে একজনকে আটক করেছে।
প্রত্যক্ষ দর্শীদের দেয়া বিবরণে জানা গেছে, রোববার বেলা ১১ টার দিকে একজন সহযোগীকে নিয়ে একটি সাইট পরিদর্শনে যাবার প্রস্তটি নেয়ার সময় উপজেলা পরিষদ
ভবনের সিঁড়ির কাছে পৌঁছার সময় তিন যুবক তাকে ঘিরে ধরে উপুর্যূপুরি ছুরিকাঘাতে ধরাশায়ী করে স্বাভাবিক ভাবে ঘটনাস্থল ত্যাগ করে। হামলাকারীরা সবাই ক্ষমতাসীন দলের অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দলের কর্মি এবং উপজেলা পরিষদের কর্মচারীদের পরিচিত মুখ। হামলা কারীরা ঘটনাস্থল ছেড়ে যাবার পর গুরুতর আহত উপজেলা প্রকৌশলীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় । সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। এদিকে পুলিশ তাৎক্ষনিক ভাবে হামলাকারীদের মধ্যে রনী নামের একজনকে আটক করেছে। বাকিদের আটকের জন্য অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে এই ছুরিকাঘাতের ঘটনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান নির্বাহী অফিসার ও অন্যান্য কর্মকর্তা/কর্মচারীরা চরম ভাবে আতংকিত হয়ে পড়েছেন । তারা এই ঘটনায় চরম ভাবে ক্ষুব্ধ বলেও জানা গেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ