Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পুলিশের গুলিতে পুলিশ আহত

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

আশুলিয়া সংবাদদাতা : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার ভেতরে দায়িত্ব পালনকালে অসাবধনতাবশত সহকর্মীর গুলিতে শিল্প পুলিশ-১ এর কনস্টেবল রেজাউল (২২) আহত হয়েছেন। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।
আশুলিয়ার নলাম এলাকায় গ্লোবাল এ্যাটায়ার্স নামক তৈরি পোশাক কারখানার ভেতরে আজ রোববার সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই পুলিশ কনস্টেবলের বাড়ি নোয়াখালির বেগমগঞ্জে বলে জানা গেছে।
এ ব্যাপারে আশুলিয়া শিল্প পুলিশ-১ এর সহকারী পরিচালক এসএএম ফজল-ই-খুদা জানান, আশুলিয়া শিল্প পুলিশ-১ এর কয়েকজন পুলিশ কনস্টেবল নলাম এলাকায় গ্লোবাস গার্মেন্টসে বিদেশীদের নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। সকালে ডিউটি শেষে হাসনাত নামের এক পুলিশ কনস্টেবল তার শটগান থেকে গুলি বের করার সময় অসাবধানতায় সহকর্মী রেজাউলের দুই পায়ের রানে গুলি লাগে।
তিনি জানান, পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ওটি ইনচার্জ নাছির উদ্দিন জানান, গুলিবিদ্ধ পুলিশ কনস্টেবল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ বিষয়ে আশুলিয়া শিল্প পুলিশ-১ এর পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে দেখে হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ