Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বসুন্ধরা সিটিতে আগুন

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আগুন লেগেছে। ষষ্ঠ তলায় একটি জুতার দোকানে আগুনের সূত্রপাত ঘটে। পরে আগুন কমপ্লেক্সের বিভিন্ন তলায় ছড়িয়ে পড়ে।
আজ রোববার বেলা ১১টা ২৩ মিনিটের দিকে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করছেন।
ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আতিকুল ইসলাম বলেন, ‘আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো ঘটনাস্থলে যায়। তারা আগুন নেভানোর জন্য কাজ করছে। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। পরে বিস্তারিত জানানো হবে।’
ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী জানিয়েছেন, ভবনের ষষ্ঠ তলায় জেনিস সু স্টোরে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ফায়ার সার্ভিসের ১৬টি ইউনিট কাজ করছে। ভবন থেকে প্রচুর ধোঁয়া বের হচ্ছে। ভবনের পেছনের দিক দিয়ে বেশি ধোঁয়া বের হওয়ায় ধারণা করা হচ্ছে মাঝখানে আগুন রয়েছে।
বসুন্ধরা সিটির ষষ্ঠ তলার কাপড়ের দোকান এম আর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মামুন হোসেন বলেন, ‘হঠাৎ করেই ধোঁয়া দেখতে পাই। তারপর আমরা ফায়ার সার্ভিসকে খবর দিয়ে নিচে নেমে যাই।’
কয়েকজন ব্যবসায়ী জানিয়েছেন, ঈদুল আজহার জন্য এই মাসের প্রথম থেকেই নতুন করে মালামাল তোলা হয়েছে। সেক্ষেত্রে এই অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণটা বেশি হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ