Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুবি সাংবাদিক সমিতির সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৫:৩৮ পিএম

নানা আয়োজনে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)। রোববার ( ৬ ডিসেম্বর) দিনব্যাপী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে এ সাংবাদিক সংগঠন।
সকালে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু করে সংগঠনটি। সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত বিপ্লবের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি মো. রশিদুল ইসলাম শেখ, সাধারণ সম্পাদক ড. স্বপন চন্দ্র মজুমদার সহ বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, হল প্রভোস্ট, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ফটো কন্টেস্ট এর সেরা ১০জনের নাম ঘোষণা করা হয়। এছাড়া কেক কাটা শেষে ক্যাম্পাসজুড়ে বিভিন্ন ধরণের বৃক্ষরোপণ করা হয়।এছাড়া সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাথে সাংবাদিক সমিতির একটি প্রীতি ব্যাডমিন্টন ম্যাচের আয়োজন করা হয়।
উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ২০১৩ সালের ৬ ডিসেম্বর প্রাতিষ্ঠানিকভাবে অনুমোদন পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ