Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সারাদিনের ক্লান্তি দুর করে আগামী দিনের কর্মকান্ডে নব উদ্দিপনা সৃষ্টিতে দিনান্ত ক্লাব ভুমিকা রাখবে -সাইফুজ্জামান শিখর এমপি

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ৩:৫৩ পিএম

দিনের ক্লান্তি দুর করে আগামী দিনের কর্মকান্ডে নব উদ্দিপনা সৃষ্টিতে ক্লাব ভুমিকা রাখে। রবিবার দুপুরে মাগুরা দিনান্ত ক্লাবের সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন। মাগুরার জেলা প্রশাসক ও দিনান্ত ক্লাবের সভাপতি ড, আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ,পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, মাগুরার সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহিম,প্রেসক্লাবের সম্পাদক শামীম খান, নির্বাহী প্রকৌশলী স্থানীয় সরকার, গনপুূত বিভাগ প্রমুখ। প্রধান অতিথি বলেন, পরিছন্ন বিনোদনের মাধ্যমে দিনান্ত ক্লার তার আগের ঐতিহ্যে ফিরে আসবে। মাগুরার মানুষের কাছে যা গ্রহনযোগ্য না তার দিকে তিনি দৃষ্টি রেখে ক্লাব পরিচালনা করার আহবান জানান। তিনি হাউজী খেলাকে ক্লাবের আর্থিক উপার্জনের মাধ্যম হিসেবে গ্রহন না করার আহবান জানান। উল্লেখ্য, দীর্ঘ এক যুগ ক্লাবটি পরিত্যক্ত অবস্থায় থাকার পর আবার নতুন ভাবে পরিচালিত হবে বলে জেলা প্রশাসক তার বক্তব্যে জানান। গত ১৯৬৩ সালে তৎকালীন মহকুমা প্রশাসক আসাফ উদৌলা এ ক্লাবটি প্রতিষ্টা করেন। সরকারি বেসরকারি মানুষের মিলন মেলা হিসেবে ক্লাবটি মাগুরা জেলায় বিশিষ্ট ক্লাব হিসেবে স্থান করে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ