Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অন্যায় অবিচার আর অসত্যের বিরুদ্ধে সাংবাদিকদের লিখতে হবে -শিউলি আজাদ এমপি

আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১:২৯ পিএম

সংরক্ষিত নারী আসন (৩১২) এর সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি বলেছেন, সাংবাদিকদের কলমের কালি অনেক বেশি শক্তিশালী। তাদের মাধ্যমেই আমরা সমাজের ঘটে যাওয়া অনেক তথ্য জানতে পারি। তাই সততার সাথে তাদের কাজ করতে হবে। অন্যায় অবিচার আর অসত্যের বিরুদ্ধে সাংবাদিকদের লিখতে হবে। পাশাপাশি ভুয়া ও হলুদ সাংবাদিকদের রুখে দিতে হবে। প্রশাসনের কাছে অনুরোধ হলুদ সাংবাদিকদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য।

শনিবার (৫ ডিসেম্বর) রাতে আশুগঞ্জ প্রেসক্লাবের হলরুমে বিশিষ্ট চিকিৎসক ও সমাজকর্মী ডা. ফাইজুর রহমান ফায়েজ ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ মো. দাউদ অপিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্যপদ প্রদান অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, সাংবাদিকদের সমাজের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া অসংগতি তুলে ধরে সমাজ ও দেশকে এগিয়ে নিতে হবে। এবং দায়িত্বশীল সংবাদ প্রকাশ করার জন্য সকল সাংবাদিকদের অনুরোধ করেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাংবাদিক শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অরবিন্দ বিশ্বাস, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ, প্রেসক্লাবের আজীবন সদস্য গোলাম হোসেন ইপটি, জাহাঙ্গীর খন্দকার, মিজানুর রহমান, আলমগীর কবির, রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল আযাদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন, সাবেক সাধারণ সম্পাদক ও আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ