Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়া ও নজরুল ইসলামসহ নেতৃবৃন্দের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২০, ৭:২২ পিএম

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানসহ অসুস্থ নেতৃবৃন্দের দ্রুত আরোগ্য কামনায় দোয়া মাহফিল করেছে বিএনপি নেতাকর্মীরা। শনিবার (০৫ ডিসেম্বর) বাদ জোহর গফরগাঁওয়ের শিবগঞ্ছ মাদরাসা ও এতিমখানায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চুর উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে গফরগাঁও উপজেলা, পৌর ও পাগলা থানা বিএনপি

দোয়া মাহফিলে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও তাঁর কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু, মো. শাহজাহান, চৌধুরী কামাল ইবনে ইউসুফ, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদসহ অসুস্থ সকল নেতৃবৃন্দের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়। এতে বিএনপি নেতা আবু সাঈদ মাস্টার, বজলুর রহমান, আতিকুল ইসলাম বাবুল, শেখ মো. ইসমত, আবুল কালাম আজাদ, হেলাল উদ্দিন সরকার, মকবুল হোসেন, শামছুল আলম ফুল মিয়া, যুবদল নেতা মো. হানিফ মিয়া, মোহামিনুল ইসলাম জনি, ইব্রাহিম খলিল, মৎস্যজীবি দল নেতা মো. মাস্তান, ছাত্রদল নেতা সুখেন আকন্দ, আরিফুল ইসলাম আরিফসহ গফরগাঁও উপজেলা, পৌর এবং পাগলা থানা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ