Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় সড়ক উন্মুক্ত রাখার দাবি

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ছাগলনাইয়ায় চলাচলের রাস্তা উন্মুক্ত রাখার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল সকালে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের শুভপুর ইউনিয়ন ভ‚মি অফিসের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

জানা গেছে, শুভপুর ইউনিয়ন ভ‚মি অফিসের পশ্চিম ও উত্তর পাশে জয়চাঁদপুর গ্রামের ২নং ওয়ার্ডের প্রায় ১শ’ বছর ধরে ৬৫ পরিবারের ৩ শতাধিক মানুষের বসবাস। এলাকাবাসী মূলসড়কে উঠার জন্য চলাচলের ক্ষেত্রে শুভপুর ইউনিয়ন ভ‚মি অফিসের কিছু জায়গার উপর দিয়ে গড়ে উঠা সড়ক দিয়ে যেতে হয়। সম্প্রতি উপজেলা ভ‚মি অফিস সরকারি সম্পত্তির বেদখল ও নিরাপত্তার স্বার্থে সীমানা প্রাচীর নির্মাণ করার উদ্যোগ নেন। সীমানা প্রাচীর ও তার কাটার বেড়া নির্মান হলে এলাকাবাসীর চলাচলের রাস্তা বন্ধ হয়ে যাবে। চলাচলের বিকল্প রাস্তা না থাকায় এলাকাবাসীর মধ্যে চরম উদ্বেগ ও উৎকন্ঠা দেখা দেয়। এলাকাবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভ‚মি) নিকট তাদের চলাচলের রাস্তা উন্মুক্ত রাখার জন্য লিখিত আবেদন করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ