Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সোহাগ হত্যার বিচার দাবিতে বিক্ষোভ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইল সদর উপজেলার আদালত পাড়া চৌধুরী এলাকার শেখ সোলায়মান খানসুরের ছোট ছেলে সোহাগ বাবু হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রæত আইনের আওতায় এনে সর্বোচ্চ সাজা ফাঁসি দেয়ার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সোহাগ বাবুর পরিবারের সদস্য ও এলাকাবাসী। গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে এলাকাবাসী বলেন, পরিকল্পিতভাবে সোহাগ বাবুকে হত্যা করা হয়েছে। সেই হত্যাকান্ডকে একটি মহল ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। এখন পর্যন্ত প্রশাসক মামলা নিচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।
নিহত সোহাগ বাবুর ভাই নহিদ বলেন, আমার ভাইকে দ্বীপ ও তার সহযোগিরা হত্যা করেছে। এর সাথে দ্বীপের মা মিষ্টুও জড়িত। মোটা অঙ্কের টাকার বিনিময়ে তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। অবিলম্বে আমার ভাইয়ের খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তির দাবি জানান। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে নিহত সোহাগ বাবুর বাবা শেখ মুনায়েম খানসুর, মা নাসরিন বেগম, ভাই নাসির ও নাহিদ, বোন বৃষ্টি, চাচা বিপ্লবসহ দুই শতাধিক এলাবাবাসী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ