Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে কারখানার আগুন তিনতলা ছাড়িয়ে চার তলায়

প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় মণ্ডল গ্রুপের ট্রপিক্যাল নিটেক্স পোশাক কারখানার আগুন ৪ তলায় ছড়িয়ে পড়েছে। শনিবার (২০ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে আগুন ৩ তলার সুতার গুদাম থেকে ৪ তলার কাটিং সেকশনে ছড়িয়ে পড়েছে।শেষ খবর পাওয়া পর্যন্ত দুপুর সাড়ে ১২টা পর্যন্ত আগুন ৩ তলা ছাড়িয়ে ৪ তলাতে ধাও ধাও করে জ্বলছে। আগুন ফায়ার কর্মীদের নিয়ন্ত্রণের বাইরে রয়েছে। ফায়ার কর্মীদের আয়ত্তের বাইরে থাকায় আগুন জ্বলে উপর দিকে উঠছে।
ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১২টার দিকে ওই কারখানার ৩ তলায় সুতার গুদামে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি, জয়দেবপুর ১টি, ইপিজেড ৩টি, টঙ্গী ৩টি, মির্জাপুর ২টি ও ঢাকা ২টি মোট ১৩টি ইউনিটের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে ৫ ঘণ্টা চেষ্টার পর শনিবার (২০ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ