Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শোক সংবাদ

মুহাম্মদ আবু তাহের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের খেদমতগার নগরীর বিশিষ্ট ব্যবসায়ী, সবাজসেবক মুহাম্মদ আবু তাহের সওদাগর গতকাল শনিবার বাকলিয়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বাদ যোহর কালামিয়া বাজার মোরআলী বাপের জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন অধ্যক্ষ মাওলানা মুফতি ছৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান। পরে মাদরাসা-এ-তৈয়্যবিয়া হাফিজিয়া প্রাঙ্গণে দাফন সম্পন্ন হয়। 

আবু তাহেরের ইন্তেকালে আনজুমান ট্রাস্টর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল সেক্রেটারি মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, অ্যাসিসটেন্ট সেক্রেটারি এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারি মুহাম্মদ সিরাজুল হক, প্রেস অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি প্রফেসর কাজী শামসুর রহমান, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, জামেয়া মাদ্রাসার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

১ ফেব্রুয়ারি, ২০২১
২৭ ডিসেম্বর, ২০২০
৩০ নভেম্বর, ২০২০
২৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ