Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে শিশু ধর্ষণ

রিকশাচালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ঢাকার সাভারে সাড়ে সাত বছরের এক শিশুকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রিকশাচালক সৈয়দ মিয়া (৫৮)-কে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকার দেলোয়ার হোসেনের ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকায় দীর্ঘদিন ধরে ভাড়ায় রিকশা চালাতেন। গ্রেফতার সৈয়দ মিয়া বরিশাল জেলার বাসিন্দা।

শিশুটির মা জানায়, তারা স্বামী-স্ত্রী দুজনই পোশাক শ্রমিক। বুধবার তারা কাজে বের হয়ে গেলে সন্ধ্যায় তাদের ৭ বছরের শিশুকে টাকার লোভ দেখিয়ে সৈয়দ মিয়া তার রুমে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় রাতেই শিশুটির পরিবার থানায় অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

সাভার মডেল থানার এসআই সুলতান জানান, গতকাল বৃহস্পতিবার শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় সৈয়দ মিয়াকে আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ