Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এমপির কঠোর হুঁশিয়ারি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়েছেন মাগুরা-১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর। গতকাল সোমবার সকাল ১১টায় মাগুরা শহরের প্রধান সড়কে যুবলীগের আয়োজনে সন্ত্রাস বিরোধী বিক্ষোভ শেষে নোমানী ময়দান সড়কের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ হুশিয়ারি দেন। সকাল সাড়ে ১০টায় জেলা আ.লীগের জামরুলতলা কার্যালয় থেকে শুরু হওয়া এ মিছিলে সন্ত্রাসের বিরুদ্ধে এমপি শিখরকে মিছিলের নেতৃত্ব এবং শ্লোগান দিতে দেখা যায়।
জেলা যুবলীগের আহবায়ক মো. ফজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু, সহ-সভাপতি আবু নাসির বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক খুরশিদ হায়দার টুটুল। এছাড়া বক্তব্য রাখেন, সদর থানা আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আ.লীগের সভাপতি বাকি ইমাম প্রমুখ। বক্তারা মাগুরার নানা উন্নয়ন তুলে ধরে ঐক্যবদ্ধভাবে সন্ত্রাস প্রতিহত করে সরকারের উন্নয়নের ধারা বজায় রাখতে কাজ করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ