Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভূঞাপুর-তারাকান্দি সড়কে উন্নয়ন কাজ উদ্বোধন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভূঞাপুর-তারাকান্দি মহাসড়কের টাঙ্গাইল অংশের উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় এমপি ছোট মনির। গতকাল সোমবার দুপুরে ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়। টাঙ্গাইল জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভূঞাপুর চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, ভূঞাপুর আ.লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, যুগ্মসম্পাদক মিনহাজ উদ্দিন প্রমুখ।
সড়কের দু’পাশে প্রসস্তকরণ ও কার্পেটিং কাজে টাঙ্গাইল অংশে ভূঞাপুর থেকে সোনামুই পর্যন্ত ১৭ কিলোমিটার রাস্তা উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে ১শ’ ১৮ কোটি টাকা। জামালপুর অংশে সোনামুই থেকে তারাকান্দি পর্যন্ত ১২ কিলোমিটারে ব্যয় হবে ৮০ কোটি টাকা। ভূঞাপুর থেকে তারাকান্দি পর্যন্ত ২৯ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজে মোট ব্যয় ধরা হয়েছে ১শ’ ৯৮ কোটি টাকা। এ প্রকল্প বাস্তবায়নের দায়িত্ব পালন করছে মেসার্স রানা বিল্ডার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ