Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধু গ্যালারি উদ্বোধন

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল সোমবার সকালে বঙ্গবন্ধু গ্যালারি ও স্মৃতিতে মুক্তিযুদ্ধ উদ্বোধন করেন প্রধান অতিথি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এমপি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহিনুর আলম সুমনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দাউদকান্দি সহকারী কমিশনার (ভূমি) সেলিম শেখ, দাউদকান্দি সার্কেল আবু সালাম চৌধুরী, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আ.লীগের সভাপতি এড. আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি ও প্যানেল মেয়র রকিব উদ্দিন, ডা. জামাল উদ্দিন চৌধুরী, মহিউদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত সেবা দিচ্ছে বলেই স্বাস্থ্যমন্ত্রী পুরস্কার পেয়েছেন এবং সারাদেশে স্বাস্থ্যসেবায় প্রথম স্থানে রয়েছেন। তিনি আরো বলেন, আমি চাই আপনাদের কাজের মাধ্যমে স্বাস্থ্যসেবাকে আরো এগিয়ে নিয়ে বাংলাদেশের সেরা হাসপাতালে পরিণত করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ