Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদী জেলা ছাত্রদলের সকল ইউনিট কমিটি বিলুপ্ত

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নরসিংদী জেলা ছাত্রদলসহ অধীনস্থ সকল ইউনিট কমিটিসমূহ বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নরসিংদীতে ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নিষ্ক্রিয়তার কারণে বিএনপির সিনিয়র সহ-সভাপতি তারেক জিয়ার নির্দেশে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

গত শনিবার রাতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত অনুযায়ী নরসিংদী জেলা কমিটি, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও কলেজ কমিটিসহ সকল ইউনিট বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আগামী ৬ ডিসেম্বর মধ্যে নরসিংদী জেলাসহ বিভিন্ন ইউনিটে আহবায়ক কমিটি গঠন করা হবে।
পরবর্তীতে এই আহ্বায়ক কমিটির নেতৃত্বে ছাত্রদলের তৃণমূল নেতা-কর্মীদের কাউন্সিল অধিবেশনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। এইসময়ের মধ্যে নরসিংদীর ছাত্রদলের সকল ইউনিটসমূহ ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটির অধীনে ন্যস্ত থাকবে। উল্লেখ্য, ২০১০ সালে ছাত্রনেতা মো. নজরুল ইসলাম ভ‚ঁইয়া ও আব্দুর রউফ ফকির রনির নেতৃত্বে নরসিংদী জেলা ছাত্রদলের নির্বাহী কমিটি গঠন করার পর দীর্ঘ ১০ বছর অতিক্রান্ত হলেও নতুন করে জেলা ছাত্রদলের কোন কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ